News

খুলনাতে NUBTK কর্তৃক প্রথম বারের মত প্রথম বারের মত আর্ন্তজাতিক শিক্ষা মেলা অনুষ্ঠিত।

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা কর্তৃক প্রথম বারের মত খুলনাতে আয়োজিত হয় দু’দিন ব্যাপি (৩ ও ৪ ডিসেম্বর, ২০১৭) আর্ন্তজাতিক শিক্ষা মেলা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হারুন-অর-রশিদ, চেয়ারম্যান, খুলনা জেলা পরিষদ এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এইচ.এম. মনজুর মোরশেদ, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো: ইব্রাহীম, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রবিউল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব এস.এম. মনিরুল ইসলাম, সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

মেলায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য ন্যানটং কলেজ অব সায়েন্স এন্ড টেকনোলজি (চীন), ইউনিভাসিটি অব পাহাং (মালয়েশিয়া) এবং ইউনিভার্সিটি অব হার্টফোর্ডশায়ার (ইউকে) দিয়েছে ১০০% সরকারী স্কলারশিপ সহ অনার্স, মাস্টার্স, কলেজ ডিপ্লোমা ও এসোসিয়েট ডিগ্রি। এছাড়াও ৩ বছরের ডিগ্রি সম্পন্ন হওয়ার পরে, গ্র্যাজুয়েটসরা বিশেষ করে চীনে পাবেন কাজের নিশ্চিয়তা ও নাগরিকত্বের সুবিধা।

এ মেলার মাধ্যামে খুলনা সহ দক্ষিন-পশ্চিমাঞ্চলের শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিভিন্ন আর্ন্তজাতিক বিশ্ববিদ্যালয়ে সাথে পরিচিত হতে পেরেছে।